Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
অবৈধ অনুপ্রবেশ ৪ ভারতীয় নাগরিক কারাগারে

অবৈধ অনুপ্রবেশ ৪ ভারতীয় নাগরিক কারাগারে

গ্রেপ্তার পাঁচজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

নিউজ ডেস্ক :           লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে ভারতীয় চার নাগরিকসহ পাঁচজনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকা থেকে তাদের আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন কুচবিহার জেলা শীতলখুচি থানার গিতলদহ গ্রামের জাহেদুল ইসলামের ছেলে আমির হোসেন বুলেট (২০), ইনছার আলীর ছেলে জয়নাল (৪৫), মজিবুর মিয়ার ছেলে আলমগীর হোসেন (২০), তৈয়ব আলীর ছেলে রেজাউল মিয়া রোহান (২০) ও ভারতীয় নাগরিকদের সহায়তাকারী উপজেলার আমঝোল গ্রামের রেজাউল করিম (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, আসামিরা শনিবার রাতে জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় বিওপি’র সুবেদার হারুন অর রশিদের নেতৃত্বে বিজিপি জোয়ানরা তাদের আটক করে হাতীবান্ধা থানায় সোপর্দ করে।

আজ রোববার দুপুরে হাতীবান্ধা থানা পুলিশ আটককৃতদের জেল হাজতে প্রেরন করেন। তাদের বিরুদ্ধে ১৯৫২ সালে দি কন্ট্রোল অব অ্যান্ট্রি অ্যাক্ট এর ধারা মোতাবেক পার্সপোট/ভিসা ছাড়া ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ এবং বাংলাদেশি নাগরিক ভারতে অনুপ্রবেশ করে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে মামলা রুজু করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দইখাওয়া সীমান্তে বিজিবি চারজন ভারতীয় নাগরিক অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক করে থানায় প্রেরণ করে। অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার দায়ে তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের হয়েছে। আজ দুপুরে আটককৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD