Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংবাদ শিরোনাম :
বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু নওগাঁ-সাপাহারে কৃষকের সোনালী স্বপ্ন এখন পানিতে ভাঁসছে বিরামপুরে বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ২ আহত-৬ চাষী বাজার স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন রাজশাহীতে কৃষক হত্যার বিচার সহ ১৬ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ নিরাপদ-বিষমুক্ত আম উৎপাদন, বিপণন ও বাজারজাতকরণের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ বালিকও বালিকা উদ্বোধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ডিসি সুলতানার বিরুদ্ধে সাংবাদিক আরিফের করা মামলার তদন্তে পিবিআই
আদমদীঘিতে ইউনিয়ন বিএনপির সম্মেলনে দু’পক্ষের সংঘর্ষ,হাসপাতালে-২

আদমদীঘিতে ইউনিয়ন বিএনপির সম্মেলনে দু’পক্ষের সংঘর্ষ,হাসপাতালে-২

হেদায়তুল নয়ন, (বগুড়া)আদমদীঘিঃ     বগুড়ার আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনে কমিটি ঘোষনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ভাংচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছে। আহতদের মধ্যে নসরতপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা ওই ওয়ার্ডের সাবেক সভাপতি আব্দুস ছালাম (২৬) ও সাধারন সম্পাদক হাজেদুল ইসলাম (২৫) কে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতবুধবার সন্ধ্যায় উপজেলার মুরুইল এলাকায় একটি ধানের চাতালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আদমদীঘি ও নসরতপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে নসরতপুর ইউনিয়নের মুরইল বাজারের একটি চাতালে গত বুধবার সম্মেলনের শুরু হয় বিকেল ৪ঘটিকায়।নসরতপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম তালুকদার বাবলুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল ও জেলা বিএনপির আহবায়ক কমিটি সদস্য আলী আজগর তালুকদার হেনা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুল আহম্মেদ খান রুবেল, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. আনোয়ারুল ইসলাম তালুকদার রতন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মহিত তালুকদার, পৌর বিএনপির সভাপতি ও সান্তাহার পৌরসভার বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সাধারন সম্পাদক এস এম আখতারুজ্জামান মিঠু, সাবেক মেয়র ফিরোজ মোঃ কামরুল হাসান, আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ রফি আহম্মেদ আচ্চু, আবু হাসান, মাহাফুজুল হক টিকন, বগুড়া মহিলা দলের সহ-সাধারন সম্পাদক এইচ এম মুক্তাসহ নেতৃবর্গ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে আদমদীঘি সদর ইউনিয়ন ও নসরতপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষনার পরপর বাক বিতন্ডার এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে চেয়ার ছোড়াছুড়ি ভাংচুর ও মারপিটে পাঁচজন বিএনপির নেতা আহত হয়।

আহতদের মধ্যে নসরতপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড বিএনপির নেতা আব্দুস ছালাম ও হাজেদুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা বলেন, বগুড়া জেলা বিএনপি’র নেতৃবৃন্দ সম্পূর্ন অগণতান্ত্রিক ভাবে দুটি ইউনিয়ন কমিটি ঘোষনা করেছেন যা বিএনপি’র গঠনতন্ত্র বিরোধী।

তিনি এই কমিটি বাতিলের দাবি জানান। বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুর বারী তালুকদার বেলাল মুঠোফোনে বলেন, বড় দল তেমন কিছু ঘটনা ঘটেনি। শুধু ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। পরে পরিস্থিতি শান্ত হয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD