Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
আবারও একসঙ্গে ইলিয়াস কাঞ্চন ও রোজিনা

আবারও একসঙ্গে ইলিয়াস কাঞ্চন ও রোজিনা

বিনোদন ডেস্ক :      ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। দর্শকদের তারা উপহার দিয়েছেন ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’, ‘সম্মান’সহ বেশ কিছু চলচ্চিত্র। এই জুটি সবশেষ অভিনয় করেন ‘হঠাৎ দেখা’ শিরোনামের একটি নাটকে। তাও বছর দশেক আগে।

দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। এবার এই জুটিকে দেখা যাবে ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। সরকারি অনুদানে নির্মিত এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন রোজিনা নিজেই। এর আগে, একাধিক নাটক পরিচালনা করলেও এটি তার প্রথম চলচ্চিত্র পরিচালনা।

রোজিনা বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে সিনেমাটি করছি। প্রথম সিনেমা পরিচালনা, তাই মুক্তিযুদ্ধকেই প্রেক্ষাপট হিসেবে বেছে নিলাম। গল্পটি বেশ চমৎকার। আশা করি, দারুণ একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারবো।’

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘রোজিনা আমার দীর্ঘদিনের সহকর্মী। তিনি যখন এই ছবির জন্য বললেন, “না” করতে পারিনি। আগামী মার্চ থেকে আমার অংশের শুটিং হবে। একটি বাস্তব ঘটনা নিয়ে ছবির গল্প। মুক্তিযুদ্ধে স্বামীহারা এক নারীর কাহিনি উঠে আসবে।’

রোজিনা জানান, ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে তার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। তবে তার নায়িকা কে হবেন তা এখনো ঠিক হয়নি। আর আগামী ১ মার্চ থেকে নিজ জন্মস্থান রাজবাড়িতে শুরু হবে এর দৃশ্যধারণের কাজ।

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। ফেব্রুয়ারিতে এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা মার্চে শুরু হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD