Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
আ’লীগ কর্মীদের মারধরের অভিযোগে বিদ্রোহী প্রার্থীর ৩ নেতাকর্মী আটক

আ’লীগ কর্মীদের মারধরের অভিযোগে বিদ্রোহী প্রার্থীর ৩ নেতাকর্মী আটক

বরগুনা প্রতিনিধি :        বরগুনা পৌরসভা নির্বাচনে পোস্টার ছেড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগে বিদ্রোহী প্রার্থীর ৩ কর্মী ও সমর্থককে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) রাত ১২টার দিকে বরগুনার পৌরসভার স্টেডিয়াম সংলগ্ন আশ্রয়নে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় নৌকা প্রতীকের তিন কর্মী আহত হয়েছেন। তাদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- জাহাঙ্গীর, আসলাম এবং হুমায়ুন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আটকরা হলেন- বাপ্পি (২৭), রাসেল (৩৫), ইশতি (২০)। তারা বরগুনা সদর থানা পুলিশের হেফাজতে আছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রধান এজেন্ট অ্যাডভোকেট শাহজাহান বলেন, বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেনের কর্মী ও সমর্থকরা ডিবি পুলিশের পরিচয় দিয়ে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের বাড়িঘর ভাঙচুর এবং মারধর করে। এতে আমাদের তিনি কর্মী ও সমর্থক আহত হন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।
আওয়াামী লীগ বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেন বলেন, মিথ্যা অভিযোগ দিয়ে আমার তিন কর্মী ও সমর্থককে আটক করা হয়েছে। আমার কর্মীদের বিরুদ্ধে যে অভিযোগ দেওয়া হয়েছে তা সত্য নয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে এ ঘটনায় তিনজনকে আটক করেছে বরগুনা থানা পুলিশ।আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD