Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
ঈদে আসছে ‘মন বসেছে পড়ার টেবিলে

ঈদে আসছে ‘মন বসেছে পড়ার টেবিলে

বিনোদন ডেস্ক :            বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর অভিনীত ছবি ‘মন বসে না পড়ার টেবিলে’ মুক্তি পায় ২০০৯ সালে। ১১ বছর পর ওই ছবির সিকুয়্যাল নির্মাণের ঘোষণা দেন এর পরিচালক আব্দুল মান্নান। নতুন জুটি নিয়ে এবার তিনি নির্মাণ করছেন ‘মন বসেছে পড়ার টেবিলে’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শাহ হুমায়রা সুবাহ ও নিলয়।

গত বছর ২১ ডিসেম্বর শুরু হয় ‘মন বসেছে পড়ার টেবিলে’ ছবির দৃশ্যধারণ। এর কাজ প্রায় শেষ দিকে। গানের শুটিং শেষ হলেই বন্ধ হচ্ছে পুরো ছবির দৃশ্যধারণের কাজ- এমনটাই জানিয়েছেন এর নির্মাতা।

হুমায়রা সুবাহ বলেন, ‘একটানা কাজ করে ছবির কাজ প্রায় শেষ। ছবিতে চারটি গান রয়েছে। এরই মধ্যে দুটির কাজ শেষ। বাকি দুই গানের শুটিং চলতি মাসেই করার কথা রয়েছে। গানের দৃশ্যধারণ শেষ হলেই ডাবিং ও সম্পাদনার কাজ শুরু হবে।’

তিনি আরও বলেন, ‘সহশিল্পী নিলয় অনেক ভালো অভিনয় করেছেন। আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে। এটি নিয়ে আমি অনেক আশাবাদী। কারণ “মন বসে না পড়ার টেবিলে” যখন মুক্তি পায়, তখন ছবিটি অসম্ভব রকমের জনপ্রিয়তা পায়। তাই আশা নয় বিশ্বাস করি, এই ছবিটিও দর্শকদের পছন্দ হবে।’

মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনী অবলম্বনে রোমান্টিক প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘মন বসেছে পড়ার টেবিলে’। এতে আরও অভিনয় করছেন পীরজাদা শহিদুল হারুন, রেবেকা রউফ, মেহেদী, শামীম আহমেদসহ অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD