Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংবাদ শিরোনাম :
কালিগঞ্জে সাংবাদিক অনু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আইনশৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি জনগন কে এগিয়ে আসতে হবে : পুলিশ সুপার জেরিন আখতার বিলুপ্তির পথে চাটমোহরে চুন শিল্প চাটমোহরে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন আব্দুর রহিম কালু হাবিপ্রবিতে “শিক্ষণ পদ্ধতি বিষয়ক” প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বরগুনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বরগুনার ঢলুয়া ইউ পির দুই মেম্বর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত বরগুনা সরকারি হাসপাতালে চিকিৎসা না পেয়ে রাস্তায় সন্তান প্রসব করলেন মা অবৈধ দখল-দূষণে বড়াল নদী এখন মরা খাল মাধবপুরে গাঁজা ও পিকাপ সহ মাদক ব্যাবসায়ী আটক
উৎকোচ ছাড়া মিলছেনা প্রধানমন্ত্রীর উপহার

উৎকোচ ছাড়া মিলছেনা প্রধানমন্ত্রীর উপহার

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ      ইউনুস আলী পিতা মৃত্যু ওমর উদ্দিন সাং বেপারিটোলা উপকারভোগী নং ১, বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউপির ৪ নং ওয়াডের বাঁশ বাড়িয়া আবাসন প্রকল্পের বাসিন্দা ৮ নং ঘরে বসবাস করে আসছে। গত ১৮/০৭/২০২২ তারিখে দুপুর ১২ টা সময় ইউপি তহশিলদার তার লোকজন দিয়ে ঘরের তালা ভেঙে তার ঘরের আসবাবপত্র বাইরে রেখে দেয়।

অভিযোগ উঠেছে তহশিলদার গফফার ঈদের চারদিন আগে ইউনুস আলীর কাছে ১০ হাজার টাকা চায় ঘর দেয়া বাবদ।টাকা দিতে না পারায় তাকে আজ ঘর থেকে বের করে দেন তহশিলদার।

অথচ উৎকোচ দিয়ে এক পরিবার থেকে ২/৩ টা করে ঘর দিয়েছে তহশিলদার।একই পরিবারের ঘর পেয়েছে মজিবর,তার ছেলে মইনুল হোসেন, তার মেয়ে মনজুয়ারা।

১০ শতাংশ বসত বাড়ির জায়গা আছে এমন কিছু লোকদের উৎকোচ নিয়ে ঘর দিয়েছে বলে অভিযোগ উঠেছে তহশিলদারের বিরুদ্ধে।

স্বামী নেই বিধবা তারামন বেগম বলেন তহশিলদার আমার কাছে ২হাজার টাকা নিয়ে ঘর দিয়েছে।

ওয়াড সদস্য একলাছুর রহমান অভিযোগ করে বলেন, আমি যে একজন ওয়াড সদস্য আমি জানিনা আমার ওয়াডে কাকে ঘর বরাদ্দ দেয়া হয়েছে, তহশিলদার তার নিজের খেয়াল খুশি মত উৎকোচ নিয়ে যার ঘর পাওযার দরকার নেই তাকেও ঘর দিয়েছে আর যার মাথা গোছার ঠাঁই নেই তার ঘরও নেই।

দিওড় ইউপির চেয়ারম্যান মোঃ মালেক মন্ডল জানান তহশিলদারের কারসাজির কারনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার থেকে বঞ্চিত হয়েছে ভুমিহীন কিছু পরিবার।

ইউনিয়ন ভুমি কর্মকর্তা গফফার আলীর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সব মিথ্যা। তাছাড়া তালিকা যাছাই বাছাইয়ে অনেকের নাম বাদ গেছে।

এবিষয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার জানান,ভুক্তভোগী মাধ্যমে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীও ব্যবস্থা নেয়া হবে। আর কোন ভুমিহীন বঞ্চিত হবেনা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD