Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
কলারোয়ায় হেলাতলায় ইউনিয়নে ভোট পুনঃগননার দাবীতে সংবাদ সম্মেলন

কলারোয়ায় হেলাতলায় ইউনিয়নে ভোট পুনঃগননার দাবীতে সংবাদ সম্মেলন

কিশোর কুমার,সাতক্ষীরা প্রতিনিধিঃ     আসন্ন ইউপি নির্বাচনে ভোট গ্রহণে দূর্নীতি, ইভিএম ত্রুটিও অনিয়মের মাধ্যমে নিজের প্রাপ্ত ভোটের সংখ্যা না জানানো সহ নানা অভিযোগে সংবাদ সস্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৩সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রার্থীরা ঐ অভিযোগ ও দাবি জানান। লিখিত বক্তব্যে নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সরদার আনসার আলী বলেন, গত ২০ সেপ্টেম্বর ৯নং হেলাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার ৯টি কেন্দ্রে নির্বাচন চলাকালে সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, এভিএম অপারেটর ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতায় অধিকাংশ বয়ঃবৃদ্ধ পুরুষ-মহিলা ভোটারদেরকে জোরপূর্বক আঙ্গুল চেপে ধরে ভোট গ্রহণ করায় অনেকে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে নি।

এছাড়া ইভিএম এর মেশিন বারবার ত্রুুটি থাকায় ভোটারগণ সুষ্ঠ ভোট দিতে পারে নি। স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন তার সন্ত্রাসী কর্মীগণ নিয়ে প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট, ইভিএম অপারেটর ও শান্তি শৃংখলা বাহিনীর সহযোগিতায় তাদের ইচ্ছেমত ভোট গ্রহণ ও বাধা সৃষ্টি করেছে। ভোট গণনার সময় তার কোন পোলিং এজেন্টদেরকে কক্ষের মধ্যে ঢুকতে দেওয়া হয়নি।

শেষে অনিয়মের মধ্যমে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এছাড়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ বিশ্বাস বলেন রাত আনুমানিক ৯টা ৪০মিনিটে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। কিন্তু দু:খের বিষয় কতগুলো ভোট কাস্ট হল এবং আমি কয়টি ভোট পেলাম তা রেজাল্টসিট আমাকে দেয় নি। এমতাবস্থায় উক্ত অনিয়মের কারণে আইনগত ব্যবস্থা গ্রহণসহ সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ ফলাফল স্থগিত করে পুনরায় ভোট গণনা করার আবেদন করেন। এদিকে হেলাতলা ইউনিয়নের ১১জন ইউপি সদস্য প্রতিবাদ জানিয়ে বলেন, সরেজমিনে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সস্মেলন শেষে ৯নং হেলাতলা ইউনিয়ন পরিষদের নৌকা প্রার্থীকের চেয়ারম্যান প্রার্থী সরদার আনসার আলী, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ বিশ্বাস ও ৯টি ওয়ার্ডের ১১মেম্বর প্রার্থীরা উপজেলা নির্বাহী অফিসার ও জেলা রিটার্রনিং অফিসারর বরাবর গণদরখাস্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD