Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
কাশিয়ানীতে বিট পুলিশিংয়ের পর উন্মুক্ত সমাবেশ অনুষ্ঠিত

কাশিয়ানীতে বিট পুলিশিংয়ের পর উন্মুক্ত সমাবেশ অনুষ্ঠিত

Exif_JPEG_420

গোপালগঞ্জ  প্রতিনিধি :           গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় ওপেন হাউজ ডে ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । কাশিয়ানী থানা মাঠ চত্ত্বরে অফিসার ইনচার্জ মোঃআজিজুর রহমানের তত্ত্বাবধানে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শনিবার বিকাল ৩টায় থানা ইনচার্জ মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে এই ওপেন হাউজ ডে ও বিট পুলিশিং সমাবেশের কার্যক্রম শুরু হয় ।

“মুজিব বর্ষের অঙ্গিকার,পুলিশ হবে জনতার, বদলে দেই, বদলে যাই,এটাই আমরা সবাই চাই”

এমনি প্রতিপাদ্য নিয়ে আজকের এই সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন গোপালগঞ্জের জেলা পুলিশ সুপার পিপিএম বার আয়শা সিদ্দিকা,বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, গোপালগঞ্জ তসদর সার্কলের মোহাম্মাদ ছানোয়ার হোসেন, আরো বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃমোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলোম,জেলা আ”লীগের সদস্য এম এ খায়ের মিয়া,সদর আ”লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু,রাতইল ইউনিয়ন আ”লীগের সভাপতি বেলায়েত হোসেন,সাজাইল ইউঃআ”লীগেরসাধারণ সম্পাদক বিপ্লব, শ্রমিক লীগের সদস্য বশির শেখ,ছাত্রলীগের সধারণ সম্পাদক মাসুম শেখ,এম এ খালেক বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল কে এম মাহমুদ,পিংগলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুজিবুর রহমান,সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃমশিউর রহমান খাঁন,মাহমুদ পুরের মাসুদ রানা,রাতইলের হারুন অর রশিদ পিনু,মহেশপুরের আবুল কালাম আজাদ চেয়ারম্যানবৃন্দ।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মুন্না,প্রেসক্লাবের সভাপতি(সাবেক)ফায়েকুজ্জামান,সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ,রিপোর্টাসের সভাপতি মিল্টন খাঁনসহ প্রমুখ। .

পুলিশ সুপার আয়শা সিদ্দিকা বলেন, আসুন সুন্দর ব্যবস্থাপনায় বদলে দেই,বদলে যাই । আজ বিট পুলিশিংয়ের কার্যক্রম এতটাই তরাম্বিত হচ্ছে যে আগামীতে জনগণের বাড়িতে গিয়েই বলবো আপনি কেমন আছেন। আদর্শ গুনাবলি সমৃদ্ধ মানুষই হয় পুলিশ ,মানবিকতা না থাকলে পুলিশ হওয়া যায় না।তাই মাদক ইভটিজিংও বাল্যবিবাহের ব্যপারে নো টলারেন্স। আমি একজন নারী হিসাবে বলতে চাই যে, নারীর সমান অধীকার নয়, সমতা চাই, কাজ করতে চাই পাশে থেকে আপনাদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD