Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
কাশিয়ানীতে মাছচাষ বৃদ্ধি প্রকল্পের মতবিনিময় সভা

কাশিয়ানীতে মাছচাষ বৃদ্ধি প্রকল্পের মতবিনিময় সভা

Exif_JPEG_420

এম এ জামান, কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি :     গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় জলাশয় সংস্কারের মাধ্যমে মাছ চাষের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের উপর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । আজ সোমবার সকাল ১১পায় কাশিয়ানী উপজেলা কমপ্লেক্স হলরুমে মৎস্য কর্মকর্তা শাহাজাহান সিরাজ অপুর আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সাথে মৎস্য চাষ সমৃদ্বির জন্য জলাশয় সংস্কার প্রকল্পের উপর এ মতবিনিময় সভার উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় উপস্থিত থেকে খাল সংস্কারের স্বচ্ছতার প্রতি মতামত ব্যাক্ত করেন।

মতপ্রকাশের এ সভায় মতামতদেন সমাজসেবা কর্মকর্তা এস এম ওয়াহিদুজ্জামান,জেলা মৎস্য প্রকল্প ইঞ্জিনিয়ার সাইফুর রহমান,প্রকল্প সমন্বয়কারী মুন্নি খানম।

কাশিয়ানী রিপোর্টাস ফোরামের সভাপতি মিল্টন খান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাদেক আহমেদ ও সাধারণ সম্পাদক শহিদুল আলম মুন্না, এম এ জামান এবং অন্যান্য সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের সমাধানটানেন মৎস্য কর্মকর্তা
শাহাজাহান সিরাজ অপু।

শাহাজাহান সিরাজ অপু বলেন প্রকল্প অনুমোদিত ২কোটি ৫৪লাখ ৯২হাজার টাকার কাজ সরকারী নিয়ম মোতাবেক সুষ্ঠ ও সুন্দর ভাবে শেষ করবো এটা মাননীয় প্রধান মন্রীর সাথে স্বচ্ছতায় অঙ্গীকার বদ্ধআমি। আমার কাজের স্বচ্ছতা ও পরিচ্ছন্নতার জন্য আপনাদের সহযোগিতা আশা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD