Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
কুলিয়ারচরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার কে সহায়তা

কুলিয়ারচরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার কে সহায়তা

লোকমান হোসাইন,কুলিয়ারচর প্রতিনিধি :        কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি ঘর তৈরির টিন ও খাবারের জন্য চাল দিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী এক কৃষক পরিবারের পাশে দাড়িয়েছে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন।

শনিবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ফকির পাড়া গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী কৃষক মো. ইদ্রিস মিয়ার বাড়িতে গিয়ে একটি ঘর তৈয়ারির জন্য টিন ও ৫০ কেজি ওজনের এক বস্তা চাল দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ওই পরিবারের পাশে দাড়ায় সংগঠনটি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহমেদ, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সদস্য মো. সেলিম মিয়া, উপদেষ্টা সদস্য মো. জাবেদ ভূইয়া, সহ-সভাপতি মো. আল ইসলাম, যুগ্ম কোষাধ্যক্ষ রাকিব আহম্মেদ রাজিব, যুগ্ম কোষাধ্যক্ষ মো. মালম মিয়া, সদস্য মো. আলাল উদ্দিন, তরুন ব্যবসায়ী মো. তাপস ভূইয়া, মো. শামীম ভূইয়া, ইমরুল কায়েস ভূইয়া ও ডেন্টিস্ট মো. রুবেল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ২মার্চ মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার লক্ষ্মীপুর ফকিরপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র শ্রবণ প্রতিবন্ধী কৃষক মো. ইদ্রিস মিয়ার (৭০) একটি টিনসেট বসত ঘর ও ঘরে থাকা আসবাবপত্র ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়, “সম্প্রীতি, ঐক্য, মানবতা, চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে” এ স্লোগানকে সামনে রেখে ২০২০ সালে গঠিত কিশোগঞ্জের কুলিয়ারচরে প্রবাসীদের সংগঠন গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ও নিরীহ মানুষের পাশে দাড়িয়ে ব্যাপক সুনাম অর্জন করে আসছে।

সংগঠনের সভাপতি সিংগাপুর প্রবাসী শহিদুল হক পলাশ, পরিচালক কানাডা প্রবাসী মো. জহিরুল ইসলাম (স্বপন) ও সদস্য সচিব সৌদি আরব প্রবাসী মো. তাজুল ইসলাম তাজ বলেন, আর্তমানবতার সেবায় সুবিধাবঞ্চিতদের পাশে থাকার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে গঠন করা হয়েছে এ সংগঠনটি। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য সফলতার সহিত বাস্তবায়নে সামনের দিকে এগিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD