Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
কোর্ট প্রাচীর ভেঙে রাস্তা নির্মানের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

কোর্ট প্রাচীর ভেঙে রাস্তা নির্মানের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

কিশোর কুমার,সাতক্ষীরা প্রতিনিধি :         সাতক্ষীরায় জজ কোর্ট ও ম্যাজিস্ট্রেট কোর্টের চলাচলের জন্য মধ্যবর্তী প্রাচীর ভেঙ্গে রাস্তা নির্মানের দাবিতে মানববন্ধন করেছে জেলা নাগরিক কমিটি ও আইনজীবী সমিতি। মঙ্গলবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের গেটের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এম শাহ আলম সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা নাগরিক কমিটির আহবায়ক অধ্যক্ষ আনিসুর রহিম, সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ম-আহবায়ক অধ্যাপক আব্দুল হামিদ ও এড. আজাদ হোসেন বেলাল, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশ, প্রেসক্লাব সহ-সভাপতি অধ্যক্ষ আশেক এলাহী, জেলা জাসদ সভাপতি ওবায়দুস সুলতান বাবলু, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এড. ওসমান গনি, প্রমূথ। বক্তারা এসময় বলেন, আগামী ১৭ মার্চের মধ্যে প্রাচীর অপসারিত না করলে আদালত বর্জন করা হবে এবং ২২ মার্চ জেলাবাসীকে সঙ্গে নিয়ে প্রাচীর অপসারণ করে রাস্তা উন্মুক্ত করার কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিচার প্রার্থীরা, আইনজীবী ও আইনজীবী সহকারীরা, স্থানীয় জনগণ ও পথচারীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD