Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
ক্ষমা চেয়ে চবি শিক্ষার্থীর আত্মহত্যা

ক্ষমা চেয়ে চবি শিক্ষার্থীর আত্মহত্যা

নাইমুল হাসান মিশন।

শিক্ষা ডেস্ক :         একটি সুইসাইড নোটে নিজের মা বাবার কাছে মাফ চেয়ে আত্মহত্যা করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। গতকাল শুক্রবার আনুমানিক রাত তিনটার দিকে খাগড়াছড়ির রামগড়ে নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন বলে প্রত্যক্ষদর্শীদের ধারণা। আত্মহত্যা করা ওই শিক্ষার্থীর নাম নাইমুল হাসান মিশন। তিনি চবি রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আত্নহত্যা করা মিশনের মায়ের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নাইমুল আনুমানিক রাত ৩টার পরে নিজ রুমে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেন। আত্মহত্যার আগে রাত ২টার দিকে তিনি রুম থেকে বের হয়ে মা ও ভাইকে দেখে আসেন। পরে পানি খেয়ে আধা ঘণ্টা ঘরের বাইরে অবস্থান করেন। এরপর নিজ রুমে এসে আত্মহত্যা করেন। পরে তার মা ফজরের নামাজ পড়তে উঠলে ছেলের মৃতদেহ ঝুলে থাকতে দেখেন।

তার রুমে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। যেখানে তিনি উল্লেখ করেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার বেঁচে থাকার জন্য কোনো ইচ্ছা নেই। তাই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। ডারউইন বলেছিলেন, Survival of the fittest. But I not even fit. আমার জন্য কেহ যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে মাফ করে দিয়েন।’

বাবা মার কাছে ক্ষমা চেয়ে আরও লিখেন, ‘আম্মু আমাকে মাফ করে দিয়েন। লিমনের খেয়াল রাখিয়েন। আব্বু আমাকে সফল করার জন্য অনেক কিছু সহ্য করেছেন। আমি পারিনি তাই ক্ষমাপ্রার্থী।’

এ বিষয়ে রামগড় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনির হোসেন বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে।’ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD