Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
খেলার মাঠে পশুর হাট বসবে না : তাপস

খেলার মাঠে পশুর হাট বসবে না : তাপস

মুজিব শতবর্ষ উপলক্ষে আন্তওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ উপলক্ষে আজ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়

নিউজ ডেস্ক :         দক্ষিণ সিটির খেলার মাঠগুলো সব সময় খেলার উপযোগী থাকবে উল্লেখ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, খেলার মাঠে আর কোরবানির পশুর হাট বসবে না।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটির প্রধান কার্যালয় নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র এ কথা বলেন। মুজিব শতবর্ষ উপলক্ষে আন্তওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শেখ ফজলে নূর তাপস বলেন, ‘খেলার মাঠে আর কোরবানির পশুর হাট বসবে না। অন্য কোনো অনুষ্ঠানও হবে না। খেলার মাঠ সব সময় শুধু খেলার উপযোগী করে রাখা হবে। সারা বছর সেখানে বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠান হবে। মাঠে শিশুরা খেলাধুলা করবে। বয়স্করা যাতে মাঠে হাঁটাহাঁটি করতে পারেন, এখন থেকে তেমন কর্মপরিকল্পনা নেওয়া হয়েছে।’

মেয়র বলেন, ‘সিটি করপোরেশনের ইতিহাসে এই প্রথম আন্তওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এবার ওয়ার্ডভিত্তিক ক্রিকেট ও ফুটবল খেলা হবে। আগামী বছর থেকে পাঁচটি খেলা অনুষ্ঠিত হবে। বাকি তিনটি খেলা হলো বাস্কেটবল, ব্যাডমিন্টন ও কাবাডি।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন আহমেদ, দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নূরী, সচিব মো. আকরামুজ্জামান, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD