Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে ভারত গমন ও অনুপ্রবেশের দায়ে আটক ৩

চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে ভারত গমন ও অনুপ্রবেশের দায়ে আটক ৩

নাদিম হোসেন,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ      অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে গিয়ে বাংলাদেশে ফেরার পথে চাঁপাইনবাবগঞ্জে ৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। আটককৃতরা ৩জনই বাংলাদেশী নাগরিক বলে নিশ্চিত করেছে ৫৩ বিজিবি ব্যাটলিয়ন। রবিবার (০৪ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সাতরশিয়া নামক সীমান্ত এলাকায় তাদেরকে আটক করে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের জহুরপুর বিওপি ক্যাম্পের সদস্যরা। রবিবার সন্ধ্যায় পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে ৫৩ বিজিবি ব্যাটলিয়ন।

প্রেস বিজ্ঞপ্তিতে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক মোহাম্মদ সুরুজ মিয়া জানান, ব্যাটালিয়নের অধীনস্থ জহুরপুর বিওপির সীমান্ত পিলার ১৯/৭এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের ভেতরে অবৈধভাবে ভারতে গমন ও ভারত থেকে বাংলাদেশে প্রবেশের অপরাধে তাদেরকে আটক করা হয়। জহুরপুর বিওপির টহল দল নায়েক মো. ফজলুল করিমের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সাতরশিয়া নামক গ্রামে ০৩ জন বাংলাদেশী নাগরিককে আটক করে। পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে তাদেরকে আটক করে।

বিজিবি অধিনায়ক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা গরু চড়ানোর উদ্দেশ্যে ভারতে প্রবেশ করছিল। অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে গমন ও প্রবেশের দায়ে আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তÍুতি চলছে।

বিজিবি জানায়, অবৈধ অনুপ্রবেশের দায়ে আটককৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার গমেরচর গ্রামের মো. আবু গাফ্ফারির ছেলে মো. হাবিবুর রহমান (৩৩), দশরশিয়া গ্রামের পিন্টুর ছেলে মো. নয়ন (১৯) ও একই গ্রামের মোখলেসুর রহমানের ছেলে মো. রবি (১৯)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD