Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড-সহ ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ আয়েজ উদ্দিন আসামীর উপস্থিতিতে এ রায় দেন। দন্ডিত আনোয়ার হোসেন (৩১) হচ্ছে জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীবাড়ি সাহেব গ্রামের আব্দুল লতিফের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট মোঃ নাজমুল আজম জানান, আসামী আনোয়ার হোসেন ২০১৮ সালের ৩০ জুলাই রাতে বাদীর ধাইনগর ইউনিয়নের রানিবাড়ি সাহেবগ্রামের বাড়িতে প্রবেশ করে ঘরের দরজা খুলতে বললে গৃহবধূ দরজা খোলার পরপরই জোরপূর্বক ধর্ষণের শিকার হন। এ ঘটনায় একই সালের ৯ আগস্ট নির্যাতিতা ওই নারী বাদী হয়ে আনোয়ার হোসেন, আব্দুল লতিফ, মোঃ বাবুল ও শফিকুল ইসলামকে আসামি করে আদালতে একটি ধর্ষণ মামলা করেন। মামলাটি আদালতের নির্দেশে অধিকতর তদন্তের জন্য শিবগঞ্জ থানা পুলিশের উপর ন্যস্ত করা হয়।

পরে মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম ২০১৮ সালের ৩১ অক্টোবর আনোয়ার হোসেনসহ উক্ত ৪ ব্যক্তিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদী শেষে সোমবার দুপুরে আদালতের বিচারক আনোয়ার হোসেনকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দন্ডিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD