Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
জন্মনিবন্ধনের জন্য ইউপি ভবনে ডেকে নিয়ে নারীকে ধর্ষণ

জন্মনিবন্ধনের জন্য ইউপি ভবনে ডেকে নিয়ে নারীকে ধর্ষণ

অভিযুক্ত নাজমুল হক (বাবু)

নিউজ ডেস্ক :         জামালপুরের বকশীগঞ্জে জন্মনিবন্ধন করে দেওয়ার কথা বলে ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত নাজমুল হক (বাবু) নামের একজনকে গতকাল সোমবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বাবু নিলাক্ষিয়া পশ্চিমপাড়া এলাকার আবুল কালামের ছেলে এবং নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা।

এর আগে গত বৃহস্পতিবার রাতে নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই ধর্ষণের ঘটনা ঘটে। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই ঘটনায় নাজমুল হক বাবু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে আসামিকে আদালতে সোপর্দ ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, প্রতিবেশী শ্রীবরদী উপজেলার বালুঘাটা এলাকার অসহায় এক নারী ঢাকায় পোশাক কারখানায় চাকরি করতে যান। কিন্ত জন্মনিবন্ধন না থাকায় চাকরিতে যোগদান করতে পারেননি তিনি। গত তিন মাস আগে নিলাক্ষিয়া ইউপির উদ্যোক্তা নাজমুল হাসান বাবু ওই নারীকে একটি ভূয়া জন্মসনদ করে দেন। কিন্তু সেটি কোনো কাজে আসেনি। এরপর বিষয়টি নিয়ে ওই নারী বাবুর সঙ্গে মোবাইলে আবারও যোগাযোগ করেন। তখন বাবু ওই নারীকে ঢাকা থেকে নিলাক্ষিয়ায় যেতে বলে।

এরপর গত ১৩ জানুয়ারি বুধবার ওই নারী ঢাকা থেকে তার নানার বাড়ি বকশীগঞ্জ উপজেলার সাজিমারা এলাকায় যান। এর পরের দিন বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদে জন্ম সনদ নিতে যায় তিনি। কিন্তু সার্ভারের ত্রুটি আছে বলে তাকে বিকেলে আসতে বলেন উদ্যোক্তা বাবু। পরে বিকেলে মোবাইলে বাবু জানায়, সার্ভার এখনো ঠিক হয়নি। তাই সন্ধ্যার পর ইউনিয়ন পরিষদে আসতে হবে।

ওইদিন সন্ধ্যার পর ইউনিয়ন পরিষদে গেলে ওই নারীকে ধর্ষণ করে নাজমুল হক বাবু। পরে সই স্বাক্ষর ছাড়া একটি জন্ম নিবন্ধন তার হাতে ধরিয়ে দেন তিনি। একই সঙ্গে বিষয়টি ধামাচাপা দিতে ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে রাতেই বিদায় করে দেন তিনি। পরে বাবুর ভয়ে নিরুপায় হয়ে ওই নারী ঢাকায় চলে যায়।

এরপর গতকাল সোমবার বিকেলে বকশীগঞ্জ থানায় অভিযোগ দেয় নির্যাতিত ওই নারী। অভিযোগের পরই ইউপির উদ্যোক্তা নাজমুল হক বাবুকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় বাবু ও ময়না নামে দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এ ব্যাপারে নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার বলেন, ‌’ওই নারী মোবাইলে ধর্ষণের বিষয়টি আমাকে অবগত করেন। আমি অসুস্থ্যজনিত কারণে ঢাকায় থাকায় সোমবার তার অভিভাবকদের সঙ্গে নিয়ে পরিষদে আসতে বলেছিলাম। কিন্তু সে আর পরিষদে না এসে থানায় অভিযোগ দেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD