Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
জাককানইবিতে উইমেন পিস ক্যাফের সভাপতি -মেশকাতুল,সম্পাদক-জাকিয়া

জাককানইবিতে উইমেন পিস ক্যাফের সভাপতি -মেশকাতুল,সম্পাদক-জাকিয়া

সভাপতি মেশকাতুল,সম্পাদক-জাকিয়া

এনামুল হক,ময়মনসিংহ :            জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) নারী শিক্ষার্থীদের নিয়ে সংগঠন উইমেন পিস ক্যাফে’র আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

গত রবিবার ০৭ ফেব্রুয়ারী এক্সিকিউটিভ কমিটির অনুমোদন দিয়েছেন উইম্যান পিস ক্যাফের প্রধান পৃষ্ঠপোষক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড এ এইচ এম মোস্তাফিজুর রহমান , চিফ মেন্টর জনাব অলি উল্লাহ, সকল মেন্টরবৃন্দ এছাড়াও সেন্টার ফর পিস এন্ড জাস্টিস (সিপিজে),ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল।

উইম্যান পিস ক্যাফের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি- মেশকাতুল জিনান,ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ।সাধারণ সম্পাদক- জাকিয়া সুলতানা-অর্থনীতি বিভাগ।সহ সভাপতি- ফাইজাহ ওমর তূর্ণা,ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ,জেসমিন খাতুন, হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগ,সানজিদা ইসলাম ইরা,মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ। যুগ্ম সাধারণ সম্পাদক – শ্রাবন্তী চাকমা, মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ।কোষাধ্যক্ষ – সাদিয়া বিনতে সিদ্দিক, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ,সাংগঠনিক সম্পাদক- রাফিয়া ইসলাম ভাবনা,ফোকলোর বিভাগ,প্রচার সম্পাদক- তানজুম মোস্তফা অর্ণা,দর্শন বিভাগ।এছাড়াও কার্যনির্বাহী সদস্য করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়।

ইউএন উইম্যান এর অর্থায়নে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর পিস অ্যান্ড জাস্টিস (সিপিজে) -এর তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নারী উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষনের পর শ্রেষ্ঠ বিজনেস আইডিয়া প্রদান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে উইমেন পিস ক্যাফে।

বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, প্রতিষ্ঠিত এই উইমেন পিস ক্যাফের মাধ্যমে নারীর ক্ষমতায়ন, নারীদের উদ্ভাবনী চিন্তার প্রয়োগ-বাস্তবায়ন এবং নারী উদ্যোক্তা তৈরিতে একটি সৃষ্টিশীল প্লার্টফর্মের কাজ করবে সেই সঙ্গে সকল ভালো উদ্যোগে তাদের পাশে থাকবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

নব নির্বাচিত সভাপতি বলেন,আমাদের বিশ্ববিদ্যালয়ের উইম্যান পিস ক্যাফেকে ক্যাম্পাস ও দেশজুড়ে বিভিন্ন প্রান্তের প্রায় সকল বিশ্ববিদ্যালয় এর কাজের মাধ্যমে চিনতে এবং জানতে পারে। সকলের সহযোগিতায় নতুন এ পথচলায় আপনারা আপনাদের সবটুকু ভালোবাসা দিয়ে পাশে থাকবেন এবং উইম্যান পিস ক্যাফে জাককানইবিকে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠার রোল মডেল হিসেবে গড়ে তুলে পারি এজন্য দোয়া করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD