Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
দুজনের আচরণই রহস্যজনক

দুজনের আচরণই রহস্যজনক

বিনোদন ডেস্ক :           ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর সংবাদপাঠিকা শবনম বুবলীকে চলচ্চিত্রের রুপালি পর্দায় নিয়ে আসেন তিনি। পর পর সাত-আটটি ছবিতে একসঙ্গে কাজ করেন তারা। তবে হঠাৎ করেই গণমাধ্যমে খবর ছাপা হয়, ‘বুবলী উধাও!’

গত বছরের ১২ ফেব্রুয়ারি বনানীর এক রেস্তোরাঁয় ‘ক্যাসিনো’ ছবির গানের শুটিংয়ে শেষবার দেখা যায় তাকে। এর পরই খবর রটে, ‘বুবলী অন্তঃসত্ত্বা। ২৫ হাজার ডলার দিয়ে সন্তান জন্মের জন্য তাকে দেশের বাইরে পাঠিয়েছেন শাকিব।’ যদিও বিষয়টি গুজব বলে নানা সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জানান বুবলী। আর শাকিব বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন। অবশেষে চলতি বছরের ১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বুবলী প্রকাশ করেন তার নতুন ছবি। সঙ্গে জানান নতুন বছরের শুভেচ্ছাও।

অবমেষে প্রায় এক বছর পর গত ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে শাকিব-বুবলীর প্রকাশ্যে দেখাদেখি হয়েছে। কিন্তু ‘লিডার : আমিই বাংলাদেশ’ ছবির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুজনই দাঁড়িয়ে ছিলেন নিরাপদ দূরত্বে। ছবির প্রযোজক আরটিভির সিইও সৈয়দ আশিক রহমানের দুপাশে বসে ছবি প্রসঙ্গে কথা বলেন তারা। মুখে কেউ কারও নামটিও উচ্চারণ করেনি! বুবলী বলেন, ‘মহামারীর এই সময়ে এসে বেঙ্গল মাল্টিমিডিয়া এমন একটা উদ্যোগ নিয়েছে, তাদের সাধুবাদ দেওয়া উচিত।’ ছবির পরিচালককে শুভকামনা জানাতেও ভুল করলেন না নায়িকা। শুধু মুখে আসেনি শাকিবের নাম! একই আবহে বুবলী ছাড়া প্রযোজক-পরিচালকের প্রশংসা করলেন শাকিবও। সঙ্গে চটলেনও।

সম্প্রতি ১০-২০ লাখ টাকার শতাধিক ছবি নির্মাণের বেশ কিছু উদ্যোগের দিকে ইঙ্গিত করে একহাত নিলেন ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক। সংশ্লিষ্টদের বকা দিলেন ‘স্টুপিড’ বলে! শাকিব বলেন, “বিশ্বে এখন অনেক প্রদেশের ছবি হচ্ছে। যাদের আমরা বলি ডমেস্টিক ফিল্ম। সেই ইন্ডাস্ট্রিগুলো এখন হলিউড-বলিউডকে ছাড়িয়ে গেছে। মালায়লাম, তামিল, কন্নড় ৩০০-৪০০ কোটি রুপির ছবি বানাচ্ছে। অথচ কত তারা ছোট ছোট ইন্ডাস্ট্রি ছিল। তারাই এখন পৃথিবী কাঁপিয়ে দিচ্ছে। আমাদের দেশের ছবি এখন ১০-২০ লাখে নেমে এসেছে। হোয়াট আ ফিল্ম ম্যান! কী চিন্তাধারা! তারা বলছে, ‘ভাই না খেয়ে মারা যাচ্ছে, তাদের কাজের সুযোগ করে দিচ্ছি।’ ওই স্টুপিড, তুমি কাজ দেওয়ার কে? সিনেমা নষ্ট করার কে? তাদের বিষয়ে কথা বলতে লজ্জা লাগে।”

এই এতটাক্ষণ কথা বললেন, কিন্তু কেউই কারও দিকে তাকালেন না, এমনকি উপস্থিত সাংবাদিকদের অনুরোধ উপেক্ষা করে ফটোসেশনে একসঙ্গে দাঁড়ালেনও না শাকিব-বুবলী। সব সময় তাদের পাশে রাখলেন নতুন ছবির পরিচালক তপু খানকে। শুধু সাংবাদিকদের প্রশ্ন-উত্তরের জন্য কিছু সময়ের জন্য পাশে বসেন তারা। পুরো অনুষ্ঠানে দুজনের আচরণই ছিল রহস্যজনক।

এর আগে অনুষ্ঠানস্থলে হাসিমুখে একসঙ্গে ঢোকেন শাকিব-বুবলী। এমনকি অনুষ্ঠান ছেড়ে যাওয়ার সময় শাকিব আগে গাড়িতে উঠলেও বুবলীর জন্য রেখে যান নিজের ব্যক্তিগত সহকারীকে! যিনি বুবলীকে নিরাপদে তুলে দেন গাড়ি অবধি! সবশেষ শাকিব-বুবলী জুটি বেঁধে অভিনয় করেন ‘বীর’ চলচ্চিত্রে। কাজী হায়াৎ পরিচালিত এই ছবিটি মুক্তি পায় গত বছরের ভালোবাসা দিবসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD