Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
নওগাঁয় মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন এবং এক ব্যক্তির ১৫ বছর সশ্রম কারাদন্ড দেন

নওগাঁয় মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন এবং এক ব্যক্তির ১৫ বছর সশ্রম কারাদন্ড দেন

প্রতিক ছবি

রাসেল রানা,নওগাঁ প্রতিনিধি:       নওগাঁয় মাদকদ্রব্য রাখার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন এবং অন্য আর এক ব্যক্তির ১ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। নওগাঁ’র বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত রবিবার দুপুরে এই রায় প্রদান করেছেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নাচোল গ্রামের বাসিন্দা জুয়েল রানা (৩৯) ও একই গ্রামের মিলন আলী (২৯)।

মামলার এজাহারের সূত্র ধরে অতিরিক্ত সরকারী কৌঁশলী মোঃ আজিজুল হক জানিয়েছেন গত ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর-গাবতলী সড়কের ভাবিচা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সন্দেহভাজন জুয়েল রানা ও মিলন আলী নামে দুই মোটরসাইকেল আরোহীকে আটক করেন। তাদের দেহ তল্লাশী চালিয়ে জুয়েল রানার নিকট ১০০ গ্রাম হেরোইন ও মিলন আলীর নিকট থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে। তারা ঐ মাদক সামগ্রী অন্যত্র বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

পুলিশ ঐ দুই ব্যক্তির বিরুদ্ধে নিয়ামতপুর থানার উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ধারার ১ (খ) ও ৯(ক) উপধারায় মামলা লিপিবদ্ধ করেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় রোববার দুপুরে নওগাঁর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিজ্ঞ বিচারক মেহেদী হাসান তালুকদার এ রায় প্রদান করেন। উক্ত রায়ে যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত জুয়েল রানা’র নগদ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ড এবং ১৫ বছর কারাদন্ডপ্রাপ্ত মিলন আলীর নগদ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।

উক্ত আদালতে রাষ্ট্রপক্ষে অতিরিক্ত সরকারী কৌঁশলী আজিজুল হক ও আসামিদের পক্ষে এ্যাড. শাহরিয়ার হোসেন মামলাটি পরিচালনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD