Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
নাটোর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির নিরঙ্কুশ জয় : টগর সভাপতি ও রাব্বানী সম্পাদক

নাটোর আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির নিরঙ্কুশ জয় : টগর সভাপতি ও রাব্বানী সম্পাদক

লিটন হোসেন লিমন, নাটোর প্রতিনিধি :     নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এড. রুহুল আমিন তালুকদার টগর সভাপতি এবং এড. লুৎফর রহমান রাব্বানী সাধারণ সম্পাদকসহ আট পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরঙ্কুশ জয় পেয়েছে। অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে জ্যেষ্ঠ সহ-সভাপতিসহ তিন পদে জয়ী হয়েছে ।

বৃহস্পতিবার সারাদিন ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় এ ফলাফল ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলা আইনজীবী সমিতি নির্বাচন-২০২১-এর প্রধান নির্বাচন কমিশনার আসাদুল ইসলাম।

নাটোর বারে মোট ভোটার সংখ্যা ২৮৩ জন। এর মধ্যে ভোট দিয়েছে ২৭৪ জন ভোটার। ১১ পদে ভোট গ্রহণ হয়। গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আট পদে জয়ী হয়েছে।

জাতীয়তাবাদী পরিষদ থেকে বিজয়ীরা হলেন সভাপতি এড. রুহুল আমিন তালুকদার টগর (১৩৬), কনিষ্ঠ সহ-সভাপতি এসএম লুৎফর রহমান রাব্বানী (১৪১), সাধারণ সম্পাদক মোঃ শরিফুল হক (১৩৬), যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ (১৩৯), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান (১৫১), নিরীক্ষণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম (১৪৩), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ রোকনুজ্জামান খান (১৫৪) ও মহিলা সম্পাদক দিনাই তাছরিন (১৩১)।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ী হলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি এসএম নাজমুল ইসলাম (১৪৩), পাঠাগার সম্পাদক আক্তার হোসেন (১৩৯) ও আপ্যায়ন ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান (১৩৭)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD