Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংবাদ শিরোনাম :
পূর্ব শত্রুতার জের ধারে পরিকল্পিতভাবে হামলার অভিযোগ নওগাঁ -সাপাহারে পাতাড়ী আদাতলা সিমান্ত এলাকায় বিএসএফ এর গুলিতে যুবক নিহিত ফুলবাড়ীতে বিজিবি’র অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৩ সেই প্রতারক চক্রের একজন গ্রেফতার কিংবদন্তি কণ্ঠশিল্পী মোহাম্মদ রফি:আর্ফিয়াস ও তানসেনের মিশ্রণে সর্বকালের সেরা প্লেব্যাক সম্রাট ক্ষতিপূরণ না পেয়ে থেমে যায় খনির পঙ্গু শ্রমিকদের জীবন বিরামপুরে সাংস্কৃতিক অঙ্গনে উজ্জ্বল নক্ষত্র লাবিবা প্রায় ৫১ বছর আগে সৃষ্টি দৈনিক দেশবাংলা : ফজলুল কাদের চৌধুরী নওগাঁ সাপাহারে, অসহায় বয়স্ক সাহায্য প্রার্থী বৃদ্ধার পাশে দাড়ালেন ইউএনও আব্দুল্যাহ আল মামুন তালতলীতে প্রতারণার খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৬০ উর্ধ্ব বৃদ্ধা
পঙ্গু ইব্রাহিম খলিলের পাশে সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন

পঙ্গু ইব্রাহিম খলিলের পাশে সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন

নিজস্ব প্রতিবেদক:       আজ শুক্রবার সকালে কুমিল্লা মুরাদনগর উপজেলার মুগসাইর গ্রামের পঙ্গু ইব্রাহীমকে একটি মুদি দোকান উপহার দেন স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন।

ইব্রাহীম ২০১২ সালে এক মর্মান্তিক দূর্ঘটনায় পঙ্গু হয়ে যান, তার মা ঢাকায় বিভিন্ন বাসা-বাড়িতে কাজ করে চিকিৎসা চালিয়েছেন। পরবর্তীতে গ্রামের মানুষের সাহায্য নিয়ে দিনাতিপাত করছেন, এখন তিনি ভিক্ষা ছাড়া তার ভবিষ্যৎ অন্ধকার দেখছেন। তবে তিনি চাননা ভিক্ষাবৃত্তি করে সে বেঁচে থাকুক! পঙ্গুত্ব নিয়ে যদি কোনো রকম কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়া হয় তাহলে তিনি সুন্দরভাবে চলতে পারবেন বলে জানিয়ে জাগ্রত সিক্সটিন বরাবর একটি মুদি দোকান উপহার চেয়ে আবেদন করলে সংগঠনের সভাপতি মোঃ রাশেদুল আলম রাশেদ বিষয়টি যাচাই-বাছাই করে তার জন্য একটি মুদি দোকান করে দেন।

দোকানটি উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন সংগঠনের দাতা সদস্য জনাব বোরহান উদ্দিন, সভাপতি রাশেদুল আলম রাশেদ, মিজানুর রহমান ভুইয়া,অমিত হাসান, মনিরুল ইসলাম মোল্লা,আক্তার ভুইয়া,আরিফ মোল্লা,সোহেল ভুইয়া,সিহাব ভুইয়া,ফয়েজ উল্লাহ,শাওন ভুইয়া,লিছান ভুইয়া,জাহিদুল,মেহেদী, জীবন, তানভীর সরকার, ইয়াছিন আরাফাত, সাজ্জাদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD