Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
পাবনায় ঔষুধ কোম্পানির ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : ক্ষতির পরিমান প্রায় ৭ কোটি টাকা

পাবনায় ঔষুধ কোম্পানির ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ড : ক্ষতির পরিমান প্রায় ৭ কোটি টাকা

আবুল কালাম আজাদ,পাবনা প্রতিনিধি :         পাবনা শহরের শিবরামপুর মহল্লায় অপসোনিন ঔষুধ কোম্পানির একটি ওয়্যার হাউজ(ডিপো)তে বৈদ্যুতিক লাইন থেকে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৭ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার রাতে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

পাবনা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে আরটিভি নিউজকে জানান, শিবরামপুর বাংলাদেশ ঈদগাহের সামনে ওষুধ কোম্পানি আপসোনিনের একটি ডিপো (ওয়্যার হাউজ) এ নির্মাণ কাজ চলছিল। সন্ধ্যার দিকে ওই চারতলা ভবনের দ্বিতীয় তলায় বৈদ্যুতিক লাইন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাবনা ও আটঘরিয়া ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে প্রায় ৭ কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

অপসোনিন ফার্মা পাবনার ডিপো ইনচার্জ সৈয়দ আবু ওয়াহিদ জানান, সন্ধ্যার দিকে হঠাৎ করেই আগুন লাগে। আমরা তাৎক্ষনিকভাবে অগ্নি নির্বাপক সিলিন্ডার দিয়ে আগুনে নেভানোর চেষ্টা করি। সেইসাথে ফায়ার সার্ভিস ও পুলিশকে জানাই। অপসোনিন ফার্মা, অপসো স্যালাইন ও অপসোনিন এগ্রোর মালামাল এই ডিপোতে মজুদ ছিল। এখান থেকে পাবনা, নাটোর, সিরাজগঞ্জ ও বগুড়ায় ঔষধ সামগ্রী বিপনন করা হয়। প্রাথমিকভাবে অগ্নিকান্ডে আমরা ৭ কোটি টাকার ক্ষতির আশঙ্কা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD