Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
পিরোজপুরের নাজিরপুরে ২৭টি গাঁজার গাছসহ গ্রেপ্তার-১

পিরোজপুরের নাজিরপুরে ২৭টি গাঁজার গাছসহ গ্রেপ্তার-১

ছবি দৈনিক সীমান্ত

তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি :       পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় ২৭ টি গাঁজা গাছসহ সমীর গাইন নামের এক গাঁজা চাষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে জেলার নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের সামান্তগাতী গ্রাম থেকে পুলিশ গাঁজা গাছ সহ সমীর গাইন গ্রেপ্তার করে বলে জানান নাজিরপুর থানারওসি (তদন্ত) মো. জাকারিয়া হোসেন।

গেস্খপ্তারকৃত সমীর গাইন (৪৮) পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের সামন্তগাতী গ্রামের মৃত সুধীর গাইনের ছেলে।
স্থানীয়রা জানান, সমীরনের নিজ বাড়ির পিছনে ৮ শতক জমির উপর র্দীঘদিন যাবৎ লোক চক্ষুর অন্তরালে গাঁজা চাষ করে আসছে। চাষকৃত গাঁজা এলাকায় ক্রয়-বিক্রয় করে যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলেদিচ্ছে। নাজিরপুর থানার চৌকস পুলিশ পরিদর্শক মো. জাকারিয়া (ওসি তদন্ত) অফিসারসহ এস আই সাইফুল, এস আই দেলোয়ার সঙ্গীয় আরো ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শতাধিক লোকের উপস্থিতিতে গাঁজার বাগান থেকে ২৭ টি গাছসহ গাঁজাচাষী সমীরনকে গ্রেফতার করে।

নাজিরপুর থানার ওসি (তদন্ত) মো. জাকারিয়া হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে মালিখালী ইউনিয়নের সামন্তগাতী গ্রামের সমীরের বসত বাড়ির পেছন থেকে তার চাষ করা ২৭টি গাঁজার গাছ জব্দ করা হয়। এ সময় গাছগুলো জব্দ করাসহ সমীরকে গ্রেপ্তার করা হয় করা হয়। গ্রেপ্তার সমীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। নাজিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন নিয়মিত মামলা রুজু করে আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD