Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
বরগুনায় টেলিফোন মার্কার কর্মীকে কুপিয়ে আহত

বরগুনায় টেলিফোন মার্কার কর্মীকে কুপিয়ে আহত

আহত দেলোয়ার হোসেন।

বরগুনা প্রতিনিধি :      বরগুনা পৌরসভা নির্বাচনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী নিপা আক্তারের এক কর্মীকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরিন নাহার সুমি ও তার স্বামী মাহমুদ হাসান তাপসের বিরুদ্ধে।

পরে ওই কর্মীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল দশটার দিকে (শহীদ মিনার সংলগ্ন) টাউনহল এলাকায় টেলিফোন প্রতীকের প্রচারণা চালাচ্ছিলেন নিপা আক্তারের কর্মী দেলোয়ার হোসেন। এক পর্যায়ে দেলোয়ারকে বাসায় ডেকে নিয়ে মারধর শুরু করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরীন নাহার সুমী ও তার স্বামী মাহমুদ হাসান তাপস। মারধরের একপর্যায়ে দেলোয়ারের মাথায় দা দিয়ে আঘাত করা হয়।

এবিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরীন নাহার সুমীর স্বামী মাহমুদ হাসান তাপস বলেন, আমার এবং আমার স্ত্রীর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। আজ সকালে কর্মী সমর্থকদের নিয়ে আমরা আমাদের নির্বাচনী কার্যালয়ে বসে ছিলাম। হঠাৎ করে এক ব্যক্তি আমাদের অফিসের সামনে আমাদের দেখে টেলিফোন মার্কার স্লোগান দিতে থাকে। একপর্যায়ে বিরক্ত হয়ে যখন আমি অফিস থেকে বের হই তখন আমাকে দেখে ওই ব্যাক্তি টেলিফোন, টেলিফোন কররে, আমি তার পিছু নিলে দৌড়ে পালিয়ে যায়। এছাড়া আর কিছুই ঘটেনি। জনগণের কাছে আমরা জনপ্রিয়তার শীর্ষে। তাই আমাদের প্রতিপক্ষ আমাদের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট অভিযোগ এনে আমাদের হয়রানির চেষ্টা করছে।

এবিষয়ে টেলিফোন প্রতীকের প্রার্থী নিপা আক্তার বলেন, জনগন সিদ্ধান্ত অনুযায়ী আমি নির্বাচনে এসেছি। আমার প্রতিপক্ষ প্রার্থীরা চায় যাতে আমি যাতে আমি আমার প্রচারণা চালাতে না পারি। তারা আমার কর্মী সমর্থকদের ভয়ভীতি দেখিয়ে আসছে। আজ আমার এক কর্মীকে বাসায় ডেকে নিয়ে মারধর এবং কুপিয়ে জখম করে গুরুতর আহত করেছে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরীন নাহার সুমী ও তার স্বামী। এটা গুরুতর অপরাধ এবং নির্বাচনী আচরণবিধি লঙ্গন। আমি এর সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, আমরা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD