Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
বরগুনায় মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণকারীদের সাথে মতবিনিময় সভা

বরগুনায় মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণকারীদের সাথে মতবিনিময় সভা

রাসেল হাওলাদার :              বরগুনায় মাদকসেবী, ব্যবসায়ী আত্মসমর্পণকারী ও বিকল্প পন্থায় পারিবারিক বিরোধ নিষ্পত্তি কৃত দম্পতিদের সাথে মত বিনিময় সভা করেন, সভার প্রধান অতিথি, ডিআইজি, বরিশাল রেঞ্জ, বরিশাল, মো: শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
মোঙ্গলবার বেলা ১২টায় জেলা পুলিশের আয়োজনে, পুলিশ লাইন্স ড্রীল শেড হল রুমে,পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় বরগুনা জেলার ৬টি থানা থেকে নতুন করে ৪০ জন মাদকসেবী ও ব্যবসায়ীদের এবং জেলা পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পারিবারিক বিরোধ নিস্পত্তিকৃত দম্পতিদেরকে ফুলের শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরন করেন ডিআইজি ।

আত্মসমর্পন কারী মাদক সেবী ও ব্যবসায়ীরা বলেন আমাদের স্বভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য পুলিশ কে ধন্যবাদ জানান। এবং স্বামী স্ত্রীর মধ্যে চলমান বিরোধ নিষ্পত্তি করে দেয়ার জন্য শান্তিতে বসবাস করতে সহায়তা করেন জেলা পুলিশের সংগঠন জাগরণী। ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা গেছে তারা এখন শান্তিতে বসবাস করছে এবং জেলা পুলিশ কে এরকম উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মাদককে আমরা জিরো টলারেন্সে নিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করছি। মাদক যারা না ছাড়বেন তাদের স্থান হবে জেলখানায়। এছাড়াও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ), মফিজুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার সদর মহরম আলী, সহকারী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেহেদী হাসান, পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার, আমতলী সার্কেল রবিউল ইসলাম। জেলা গোয়েন্দা শাখার ওসি খন্দকার জাকির হোসেন, জেলা বিশেষ শাখার ডিআই-১ গোলাম কিবরিয়া, বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম, বামনা থানার ওসি হাবিবুর রহমান, বেতাগী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু, তালতলী থানার ওসি কামরুজ্জামান, আমতলী থানার ওসি শাহ আলম, পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিন, সদর থানার ওসি তদন্ত সহিদুল ইসলাম মিলন সহ বরগুনা জেলা পুলিশের বিভিন্ন শাখার কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) মেহেদী হাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD