Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
বাঁশখালীতে গন্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য ও নির্মাণ সামগ্রী বিতরণ

বাঁশখালীতে গন্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য ও নির্মাণ সামগ্রী বিতরণ

রিয়াদুল ইসলাম রিয়াদ,বাঁশখালী :      বাঁশখালী উপজেলার গন্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে ১ম ধাপে খাদ্য সামগ্রী ও নির্মাণ সামগ্রী বিতরণ সম্পন্ন। রবিবার সকাল ১০টায় গণ্ডামারা আরবিয়া ফয়জুল উলুম মাদ্রাসার হেফজখানা ও এতিমখানার ছাত্রদের মাঝে পবিত্র কুরআন শরীফ,ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।এবং দুপুর ১২টায় গণ্ডামারার পূর্ব বড়ঘোনার বায়তুল মামুর জামে মসজিদের নির্মাণ কাজে (২০ বস্তা সিমেন্ট) নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন,গণ্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা ক্বারী আমান উল্লাহ,মাওলানা মোস্তফা আলী,সংগঠনের সহ- সভাপতি রকিবুল ইসলাম নয়ন,দপ্তর সম্পাদক মিজানুর রহমান,সহ-দপ্তর সম্পাদক একরামুল হক মুন্না,ক্রীড়া সম্পাদক আরফাত চৌধুরী সহ প্রমুখ।

গণ্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মানিক চৌধুরী বলেন ,গণ্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদ সারা বিশ্বে জড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসীদের নিয়ে গঠিত হয়েছে। এই সংগঠন সম্পূর্ণ প্রবাসীদের অর্থায়নে পরিচালিত । এটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো একমাত্র মানব সেবা।গণ্ডামারা-বড়ঘোনা প্রবাসী ঐক্য পরিষদ গণ্ডামারা অসহায় গরিব দুঃখী মানুষের মাঝে সব সময় পাশে থাকবে।এবং পর্যায়ক্রমে গণ্ডামারা-বড়ঘোনারসকল মসজিদ,মাদ্রাসা,এতিমখানায় খাদ্য সামগ্রী ও নির্মাণ সামগ্রী বিতরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD