Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
ব্যাটিং ধসে বাংলাদেশ

ব্যাটিং ধসে বাংলাদেশ

ক্রিড়া ডেস্ক :      সৌম্য, নাজমুলের পর মুমিনুল তামিমকে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে বেশ চ্যালেঞ্জিং পুঁজিই ছুঁড়ে দিয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। করেছে ৪০৯ রান। আর এই রানের জবাব দিতে ব্যাটিংয়ে তেমন সুবিধা করতে পারছে না বাংলাদেশ। বরং ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীনতায় ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিকরা। মাত্র ৭১ রানে খুঁইয়েছে ৪ উইকেট।

শুরুতেই ১১ রানের মধ্যে হারিয়ে বসে টপঅর্ডারের দুই ব্যাটসম্যান সৌম্য সরকার আর নাজমুল হোসেন শান্তকে। ফলে বড় ধাক্কায় পড়তে হয় টাইগারদের। সেখান থেকে অভিজ্ঞ তামিম ইকবাল আর মুমিনুল হক কিছুটা প্রতিরোধ গড়লেও জুটিটা অবিচ্ছিন্ন রেখে এগিয়ে চলতে পারেননি। তৃতীয় উইকেটে ৫৮ রান যোগ করেন তামিম-মুমিনুল। ৩৯ বলে ৪ বাউন্ডারিতে মুমিনুল তখন ২১ রানে।

সঙ্গী হারিয়ে যেন ধৈর্য হারিয়ে ফেলেন তামিমও। হাফসেঞ্চুরির দোরগোড়ায় এসে ভুল শট খেলে বসেন। আলজেরি জোসেফের বলটি ফ্লিক করতে গিয়ে মিডউইকেটে মোসেলের ক্যাচ হন অভিজ্ঞ এই ওপেনার। ৫২ বলে গড়া তার ৪৪ রানের ইনিংসটিতে ছিল ৬টি চার আর একটি ছক্কা।

১১ রানে দুই উইকেট হারানোর পর অবশ্য দুই অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মুমিনুল হক বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেছেন। তবে সেই চেষ্টা বেশি দুর যেতে পারেনি। বরং দলকে বিপদে রেখে একেএকে সাজঘরের পথ ধরতেহয় দুইজনকেই। এরপর মাঠে নামেন মুশফিকুর রহিম ও মিথুন। এখন লড়াই করছে এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখন বাংলাদেশের সংগ্রহ ৩৫.২ ওভার শেষে ১০৫ রান। মুশফিকুর রহিম ২৭ ও মিথুন ৭ রানে অপরাজিত রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD