Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
ভোলাহাটে সাবেক সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধার কাছে বাড়ীর চাবি হস্তান্তর

ভোলাহাটে সাবেক সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধার কাছে বাড়ীর চাবি হস্তান্তর

ভোলাহাটে সাবেক সেনা সদস্য তৈমুর রহমানের হাতে বাড়ীর চাবি হস্তান্তর করছেন লেঃ কর্নেল খান সাহারা শফি।

নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :          বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতার পর থেকে রাষ্ট্রগঠনে বিশেষ ভূমিকা পালন করে আসছে। প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলাসহ আর্তমানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী দের জন্য একটি নিবেদিত প্রাণ। এ দেশের আপামার জনসাধারণের কাছে এ চৌকস বাহিনী একটি আস্থার জায়গা।

নিজেদের অভ্রন্তরে বাহিনীর সদস্যগনকে দেশের জন্য সুদক্ষ করে গড়ে তোলা ও দেশের জন্য সদা প্রস্তুত রাখতে এ বাহিনী নিরলস কাজ করে যাচ্ছে। এরিই ধারাবাহিকতায় বর্তমান সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত গৃহহীন মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্পের আওতায় বাংলাদেশ গেজেট তালিকাভূক্ত অবসরপ্রাপ্ত সেনা বীর মুক্তিযোদ্ধা চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার মেডিকেলমোড়স্থত মসলিমপুর গ্রামের মোঃ তৈমুর রহমানের নিজস্ব জমিতে সেনাসদর এজি’র শাখার কল্যাণ ও পুনরর্বাসন পরিদপ্তর প্রাপ্ত নকশা ও প্রাক্কালন মোতাবেক ১১ পদাতিক ডিভিশনের নির্দেশনায় ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের তত্তাবধানে গত বছরের ৩১ আগষ্ট বাড়ী নিমার্ণ কাজ শুরু হয়।

একই বছরের ১৮ নভেম্বর নিমার্ণ কাজ সম্পন্ন হয়। সেনাসদর কর্তৃক প্রদত্ত নকশা ও প্রাক্কালন মোতাবেক ২টি বেড রুম, ১টি রান্না রুম, ১টি টয়লেট, ১টি টিউবওয়েল স্থাপনসহ বাড়ী নিমার্ণ করা হয়। নিমার্ণকৃত বাড়ীটি ১১ মার্চ বৃহস্পতিবার দুপুরে সরজমিন এসে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল খান সাহারা শফি সাবেক নিনিঃ ওয়াঃ অফিসার মোঃ তৈমুর রহমানের হাতে চাবি হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন রিফাত খান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার ওমর ফারুকসহ সেনা সদস্যগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD