Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
মাত্র ১২২ ভোটের ব্যবধানে হেরে গেল নৌকা

মাত্র ১২২ ভোটের ব্যবধানে হেরে গেল নৌকা

পাবনার নবনির্বাচিত মেয়র শরীফ উদ্দিন প্রধান।

নিউজ ডেস্ক :         পাবনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ উদ্দিন প্রধান বিজয়ী হয়েছেন। তিনি নারিকেল গাছ প্রতীকে ১২২ ভোটের ব্যবধানে হারিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলী মুর্তজা বিশ্বাস সনিকে হারিয়েছেন।

গতকাল শনিবার রাত পৌনে ১০ টায় এ ফল ঘোষণা করেন পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান। তার আগে শনিবার সকাল ৮টা থেকে তৃতীয় ধাপে হওয়া এ পৌরসভার ভোটগ্রহণ শুরু হয়, শেষ হয় বিকেল ৪টায়।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী শরীফ উদ্দিন প্রধান নারিকেল গাছ প্রতীকে ২৭ হাজার ৯৬৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি নৌকা প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৮৪৭ ভোট। ১২২ ভোটে আওয়ামী লীগ প্রার্থী পরাজিত হলেন দলটির বিদ্রোহী প্রার্থীর কাছে।

এ ছাড়াও এই নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী নুর মোহাম্মদ মাসুম বগা পেয়েছেন ৭৫০৪ ভোট, জাতীয় পার্টির প্রার্থী চৌধুরী মোহাম্মদ মাহাবুবুল হক রাজন পেয়েছেন ২৭৬ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আবু বকর সিদ্দিক পেয়েছেন ১৬৫৯ ভোট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD