Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
মাস্ক পরতে বলায় উবার চালককে হেনস্তা নারী যাত্রীর

মাস্ক পরতে বলায় উবার চালককে হেনস্তা নারী যাত্রীর

নারী যাত্রীকে মাস্ক পরতে বলায় নিগ্রহের শিকার হতে হলো উবার চালকের।

আন্তর্জাতিক ডেস্ক :       ভদ্রতা করেই নারী যাত্রীকে মাস্ক পরতে অনুরোধ করেছিলেন উবার চালক। এ কারণে সেই চালককে শুনতে হলো প্রচুর গালাগালি। ওই নারী টেনে চালকের মাস্ক ছিঁড়ে ফেলেন, তার মোবাইল ফোনও কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়।

এই ঘটনা ঘটে যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে এক নেপালি উবার চালকের সঙ্গে। সানফ্রান্সিসকোর বে ভিউ এলাকা থেকে তিন নারীকে গাড়িতে তোলেন নেপালি চালক শুভঙ্কর খড়কা। এক নারীর মুখে মাস্ক না থাকায় তাকে মাস্ক পরতে অনুরোধ করেন শুভঙ্কর। এরপরই শুরু হয় অসভ্য আচরণ। চালকের মুখ থেকে মাস্ক টেনে খুলে নেওয়া হয়। এরপর তাদের গাড়ি থেকে নেমে যেতে বলেন নেপালের ওই যুবক। এতে আরও ক্ষেপে যান ওই তিন নারী। তারা নেমে গাড়ির গায়ে পেপার স্প্রে ছড়িয়ে দাগ লাগিয়ে দেন।

গাড়ির ভেতরের অসভ্য আচরণের ভিডিও টুইটারে প্রথম আপলোড করেছিলেন স্থানীয় সংবাদকর্মী ডিয়ন লিম। ভিডিও ভাইরাল হতেই টনক নড়ে উবার কর্তৃপক্ষের। প্রথমে গাড়ি সারানোর খরচ বাবদ মাত্র ২০ ডলার দেওয়া হলেও পরে ১২০ ডলার দেওয়া হয়।

উবার সংস্থা জানিয়েছে, মূল দোষী নারী আর উবার পরিষেবা ব্যবহার করতে পারবেন না।

তবে ওই নারী কিন্তু নিজের দোষ খুঁজে পাচ্ছেন না। তিনি বলেছেন, হাতে পিস্তল থাকলে শুভঙ্করকে গুলি করে দিতেন। উবার সংস্থার বিরুদ্ধে মামলা করার হুমকিও দিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD