Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
মোংলায় হরিণ শিকার করা শিকারিরা ফিরে আসলেন স্বাভাবিক জীবনে

মোংলায় হরিণ শিকার করা শিকারিরা ফিরে আসলেন স্বাভাবিক জীবনে

মাসুদ পারভেজ, বাগেরহাট প্রতিনিধি :       বাগেরহাটের মোংলা উপজেলার চিলা ইউনিয়নের সুন্দরবনে প্রবেশ করে অবৈধভাবে হরিণ শিকার করা শিকারিরা ফিরে আসলেন স্বাভাবিক জীবনে (৬ মার্চ) শনিবার রাত ৯ টায় চাঁদপাই রেঞ্জের কার্য্যলয়ে হরিণ শিকারীরা আত্মসমর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপাই রেঞ্জের (এসিএফ) এনামুল হক, চাঁদপাই রেঞ্জের ষ্টেশন অফিসার ওবাইদুর রহমান, ফরেস্ট মিজানুর রহমান, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য ওলিয়ার রহমান সরদার।

চাঁদপাই রেঞ্জের ফরেষ্ট মিজানুর রহমান বলেন” আমাদের দীর্ঘদিন ধরে এই বিষয় নিয়ে কাজ করে আসছি যাতে তারা স্বাভাবিক জীবনে ফিরে আসে আমরা তাদের ধন্যবাদ জানাই আমরা আশাবাদী এখনো যারা আছে তারা জেন এদের মতো স্বাভাবিক জীবনে ফিরে আসে।

এসময় হরিণ শিকারীরা ইসলাম ধর্মের পবিত্র কোরআন শরিফ স্পর্শ করে শপথ করে তারা আর হরিণ শিকার করবে না। তারা স্বাভাবিক জীবনে ফিরতে চান। তবে তারা একটা দাবি রেখেছেন তাদের জানো বিকল্প একটা ব্যবস্থা করে দেওয়া হয়। জাতে একজন স্বাভাবিক মানুষ হিসেবে সমাজে চলতে পারে এবং বাঁচতে পারে।

উল্লেখ্য তারা আরও দাবি রাখেন তাদের মামলাগুলো প্রত্যাহার কারার জোর দাবি জানান।

আত্মসমর্পণকারী দের নামের তালিকা ,ফরিদ হাওলাদার, পিতা হাবিবুর রহমান হাওলাদার, সোহাগ জোমাদ্দার, পিতা সহিদুল জোমাদ্দার,ফরিদ ব্যাপারি পিতা ইউসুফ ব্যাপারি,মনির জোমাদ্দার,পিতা জহোর জোমাদ্দার,ডিয়ার ফকির,পিতা মজিদ ফকির,
সুকুর শেখ,পিতা আলকাজ শেখ, এমদাদুল ফকির,পিতা কাসেম ফকির,মাহবুব ফকির পিতা কাসেম ফকির, রাসেল শেখ, পিতা আলমগীর শেখ,কামরুল ফকির, পিতা কাসেম ফকির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD