Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
রাণীশংকৈলে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ সার ও অর্থ প্রদান কর্মসূচির উদ্বোধন

রাণীশংকৈলে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ সার ও অর্থ প্রদান কর্মসূচির উদ্বোধন

হুমায়ুন কবির,রাণীশংকৈল প্রতিনিধিঃ      ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার পাট বীজ,পেঁয়াজ বীজ ও অর্থ প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এদিন উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক ও কৃষকরা উপস্থিত ছিলেন। এসময় স্বাগত বক্তব্য দেন কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ। অনুষ্ঠান পরিচালনা করেন উপ সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

প্রসঙ্গত: এ কর্মসূচির আওতায় মোট ১৮০ জন কৃষককে ২০ কেজি করে ডিএপি ও এমওপি সার এবং ৫০০ গ্রাম সুতলি ১৫০ বর্গমিটার পলেথিন ১ কেজি পেঁয়াজ বীজ দেওয়া হয় ।২০ জন কৃষককে ৫০০ গ্রাম নাবী পাট বীজ, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি ইউরিয়া ১০ কেজি সার প্রদান করা হয় । এছাড়াও পরিচর্যা বাবদ পেঁয়াজ চাষীদের এককালীন প্রতি জনকে মোবাইল বিকাশের মাধ্যমে ২৮০০ টাকা এবং নাবী পাট চাষিদের ২৬৩০ টাকা প্রদান করা হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD