Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংশোধিত সংবাদ সম্মেলন করেন বিনয়কৃষ্ণ

সংশোধিত সংবাদ সম্মেলন করেন বিনয়কৃষ্ণ

বরগুনা প্রতিনিধি :  বরগুনায় পারিবারিক সমস্যায় স্ত্রী সন্তানদের বিরুদ্ধে বরগুনা থানায় পিটিশন মামলা করে বিনয়কৃষ্ণ শীল, সেটাকে পুজি করিয়া কুচক্রী মহলের প্ররোচনায় গত ২২.০৯.২০২১ তারিখ বরগুনা প্রেসক্লাবে থানা পুলিশকর্তৃক নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন করেছিলেন বলে জানায় বিনয়কৃষ্ণ। এর প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার (২৩সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন বিনয় কৃষ্ণ শীল।

তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন প্রিয় সাংবাদিক ভাই আসসালামু আলাইকুম,আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে,আমি বিনায় কৃষ্ণ শীল,পিতা বলরাম চন্দ্র শীল,সাং আমতলা, ০৯ নং ইউপি, থানা ও জেলা বরগুনা। আমার স্ত্রী ও সন্তানদের সাথে পারিবারিক বিরোধ হওয়ায় আমি তাদের বিরুদ্ধে মামলা করি।

এই বিষয়ে আমি গত ২২-০৯-২০২১ খ্রি.তারিখ বরগুনা প্রেসক্লাবে হাজির হইয়া সংবাদ সম্মেলন করি।উক্ত সংবাদ সম্মেলনের প্রেক্ষিতে জানাইতেছি যে, আমাদের স্বামী স্ত্রী ও সন্তানদের মধ্যেবিরোধীয় বিষয়টি আমরা বরগুনা থানা পুলিশের সহায়তায় স্থানীয়ভাবে আপোষ মীমাংসা করে নিয়েছি। আমি একটি কুচক্রি মহলের প্ররোচনায় পরিয়া হিতাহিত জ্ঞান না থাকায় থানার ওসি সাহেব জনাব কে,এম, তারিকুল ইসলাম ও অন্যান্য পুলিশের বিরুদ্ধে আমাকে শারীরিক নির্যাতন করার বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দিয়ে ছিলাম।

কিন্তু আমাকে থানা পুলিশ কোন নির্যাতন করে নাই।বর্তমানে কারও প্রতি আমার কোন অভিযোগ নাই বলে যানায় বিনয় কৃষ্ণ শীল।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম সাংবাদিকদের জানান বিনয় কৃষ্ণ শীল ও তার স্ত্রী সন্তানদের মধ্যে পারিবারিক দন্ধ আমরা সুন্দর ভাবে মিমাংসা করে দিয়েছি।কেউ কারো প্রতি অসন্তুষ্ট নাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD