Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংবাদ শিরোনাম :
বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু নওগাঁ-সাপাহারে কৃষকের সোনালী স্বপ্ন এখন পানিতে ভাঁসছে বিরামপুরে বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ২ আহত-৬ চাষী বাজার স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন রাজশাহীতে কৃষক হত্যার বিচার সহ ১৬ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ নিরাপদ-বিষমুক্ত আম উৎপাদন, বিপণন ও বাজারজাতকরণের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ বালিকও বালিকা উদ্বোধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ডিসি সুলতানার বিরুদ্ধে সাংবাদিক আরিফের করা মামলার তদন্তে পিবিআই
সপ্তমবারের মতো অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়

সপ্তমবারের মতো অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়

ক্রিড়া ডেস্ক :       সপ্তমবারের মতো আইসিসি নারী ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জিতল অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ফাইনালে আজ রোববার ইংল্যান্ডকে ৭১ রানে হারিয়েছে তারা। পুরো টুর্নামেন্টে অজি নারীদের হারাতে পারেনি কেউই।

অস্ট্রেলিয়ার দেওয়া ৩৫৭ রানের বিশাল লক্ষ্যে খেলতে নেমে ন্যাট স্কিভারের অপরাজিত ১৪৮ রানের কল্যাণে ৪৩ দশমিক ৪ ওভারে ২৮৫ রান পর্যন্ত যেতে সক্ষম হয় ইংলিশরা।

১২১ বলে ১৫টি চার ও একটি ছক্কায় স্কিভার তার ইনিংসটি সাজান। এ ছাড়া ট্যামি ব্যাওমন্ট ২৭, অধিনায়ক হ্যাথার নাইট ২৬ ও সোফিয়া ডাঙ্কলে ২২ রান করেন। অজিদের পক্ষে তিনটি করে উইকেট নেন অ্যালানা কিং ও জেস জোনাসেন।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ‘তাণ্ডব চালান’ অস্ট্রেলিয়ার ওপেনার অ্যালিসা হিলি। ১৩৮ বলে ১৭০ রানের ইনিংস খেলেন এই উইকেটরক্ষক-ব্যাটার।

হিলির ইনিংসে কোনো ছক্কা ছিল না, ছিল ২৬টি চার। তার ওপেনিং পার্টনার রার্চেল হায়নেসও খেলেন ৯৩ বলে ৬৮ রানের ইনিংস। বেথ মুনি করেন ৪৭ বলে ৬২ রান। শেষ দিকে ১০ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন অ্যালিসি পেরি। নির্ধারিত ৫০ ওভার শেষে অস্ট্রেলিয়া পায় ৫ উইকেটে ৩৫৬ রানের বিশাল সংগ্রহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD