Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সমবায়ের পাটজাত পণ্য তৈরীর প্রশিক্ষণ শেষ হলো

সমবায়ের পাটজাত পণ্য তৈরীর প্রশিক্ষণ শেষ হলো

Exif_JPEG_420

এম এ জামান,কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি :     গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় পাটজাত তৈরীর প্রশিক্ষণ শেষ হয়েছে। কাশিয়ানীর শিল্পকলা একাডেমীর হল রুমে ৫দিন ব্যাপি এই প্রশিক্ষণ আনুষ্ঠানিক ভাবে শেষ হলো আজ অনুষ্ঠানটির আয়োজক ছিলেন জেলা সমবায় কর্মকর্তা এবং বাস্তবায়ন করলেন উপজেলা সমবায় অফিসার আব্দুর রহমান।

আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় শিল্পকলা একাডেমীক ভবনে সমবায় কর্মকর্তা আব্দুর রহমানের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানের সমাপ্তি ঘটে
“সমবায়ের পণ্য, কিনে হন ধন্য” মুজিব বর্ষের দর্শণ, সমবায়ের উন্নয়ন” আমরা নারী,আমরাও পারী, উন্নয়নের হাল ধরি”

পাট জাত পণ্যের টিসুব্যাগ,মানিব্যাগ,টিফিনবক্স,সপিংব্যাগ,হ্যান্ডব্যাগ তৈরীর সমাপনি প্রশিক্ষণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়,বিশেষ অতিথি মৎস্য কর্মকর্তা মোঃ শাহাজাহান সিরাজ অপু,আরো ছিলেন জেলা সমবায় সহকারী প্রশিক্ষক মোঃ মুরাদ হোসেন,মোঃ খালিদ হোসেন,কাশিয়ানীর সমবায় সহকারী পরিদর্শক মফিজুর রহমান,রথিন্দ্রনাথ গাঙ্গলীসহ সাংবাদিকবৃন্দ এবং ৫দিনের প্রশিক্ষক মোঃ ইয়াহিয়াবিন ওহাব।

নারীরা পারছে,নারীরা জাগছে এই শ্লোগানে লিখিত বক্তব্যপাঠ করেন ফুকরা ইউনিয়নের শিক্ষার্থী ঝর্ণা বেগম। সমবায়ের কর্মকর্তা মোঃ আব্দুর রহমান তার বক্তব্যে বলেন শিক্ষাযেন ঘরকেন্দ্রীক না হয়, শিক্ষা হোক উৎপাদন মুখি,আপনার তৈরী পণ্য জনগণের চাহিদা সৃস্টি করতে পারলে আপনি পাবেন বাজার, আর তখনী হয়ে উঠবেন স্বাবলম্বি এক নারী।

আমি আপনাদের পাশে আছি, নারীর সমঅধীকার নয়, সমতা নিয়ে নতুন উদ্যোক্তা সৃস্টিতে কাজ করে যেতে চাই, নতুন নতুন ভাবে,দেশের উন্নয়নে।
এ সমাপনিতে ২৫জনের থেকে মেধাভিত্তিক চৌকস হিসাবকেতাব লিপি চম্পা ও আয়রিন নামের তিন শিক্ষার্থীকে সুন্দর পাট জাত সামগ্রী তৈরীর জন্য পুরস্কৃত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD