Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সাতক্ষীরায় মেডিকেলে কলেজে ৭ কোটি টাকার দরপত্র নিয়ে অনিয়মের অভিযোগ

সাতক্ষীরায় মেডিকেলে কলেজে ৭ কোটি টাকার দরপত্র নিয়ে অনিয়মের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধিঃ     সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৭ কোটি টাকার দরপত্র ক্রয় করতে বাঁধার সৃষ্টি করা হয়েছে এমন অনিয়মের অভিযোগ উঠেছে । একটি প্রভাবশালী মহল এই শিডিউলকে একজন চিহ্নিত ঠিকাদারের অনুকূলে নেওয়ার জন্য প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অন্যান্য আগ্রহী ক্রেতা ঠিকাদারদের বাধা দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
তবে এ বিষয়ে জানার জন্য মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কুদরত ই খুদার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিইচ্ছুক ঐ হাসাপাতালের একজন কর্মচারী জানান , সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য ওষুধপত্র, গজব্যান্ডেজ, প্যাথলজিক্যাল সরঞ্জাম এবং এমএসআর এর বিভিন্ন প্রকারের যন্ত্রপাতি ক্রয়ের জন্য ৭ কোটি টাকার বরাদ্দ দেওয়া হয়। স্থানীয় ও ঢাকার দৈনিকে এই বিষয়ে বিজ্ঞাপন প্রকাশিত হয়। আজ বুধবার (২২সেপ্টেম্বর) ছিল শিডিউল ক্রয়ের শেষ দিন। এই মাসের ৩০ তারিখে তা ড্রপ করার কথা রয়েছে।এদিকে ৭ কোটি টাকার এই শিডিউল জনৈক ঠিকাদারকে পাইয়ে দেওয়ার কথা দিয়ে একটি প্রভাবশালী মহল কোটি টাকা হাতিয়ে নিয়েছে। একইভাবে মহলটির দাপটে আগ্রহী ঠিকাদাররা শিডিউল ক্রয়ে বাধাগ্রস্থ হয়েছে। ফলে হাতেগোনা কয়েকজন মাত্র এই শিডিউল ক্রয় করতে পেরেছেন বলে ঠিকাদাররা অভিযোগ করেছেন।

আগ্রহী ঠিকাদাররা ( নাম প্রকাশে অনুইচ্ছুক) জানান, মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিডিউল ক্রয়ের সময় পুলিশ ও ওই প্রভাবশালীর কয়েকজন অনুসারী দাড়িয়ে থেকে অন্যদের বাধা দিয়েছেন। এ নিয়ে হাসপাতাল এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এমনকি ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে। তবে এসব বিষয়ে জানবার জন্য বারবার চেষ্টা করেও হাসপাতালের তত্ত্বাবধায়ক এবং অন্য কোন দায়িত্বশীল কর্মকর্তার সাথে যোগাযোগ করেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি ।সাতক্ষীরা সিভিল সার্জন হুসাইন শাফায়ত জানান, অনিময় হলে বিষয়টি খতিয়ে দেখে ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD