Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সংবাদ শিরোনাম :
বিভিন্ন দাবীতে চাঁপাইনবাবগঞ্জে জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের কাউন্সিল ঘিরে উৎসাহের আমেজ চাঁপাইনবাবগঞ্জে ৩ দিনব্যাপী সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষনের উদ্বোধন সংশোধিত সংবাদ সম্মেলন করেন বিনয়কৃষ্ণ ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল রক্ষায় প্রশংসনীয় উদ্যোগ কলারোয়ায় হেলাতলায় ইউনিয়নে ভোট পুনঃগননার দাবীতে সংবাদ সম্মেলন রাণীশংকৈলের মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন ভাতা বঞ্চিত, ইউএনও’র কাছে আবেদন সাতক্ষীরায় মেডিকেলে কলেজে ৭ কোটি টাকার দরপত্র নিয়ে অনিয়মের অভিযোগ লবণাক্ততা বেড়ে যাওয়ায় উর্বরতা হারাচ্ছে উপকূলের মাটি বাংলাদেশের সঙ্গে সহযোগিতা বাড়াতে ‘রোডম্যাপ’ করতে চায় কুয়েত
সাতক্ষীরায় ৪ খুনের ঘটনায় আসামীর মৃত্যুদন্ড

সাতক্ষীরায় ৪ খুনের ঘটনায় আসামীর মৃত্যুদন্ড

কিশোর কুমার,সাতক্ষীরা প্রতিনিধিঃ    সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের একই পরিবারের ৪জনকে হত্যার ঘটনায় মামলার একমাত্র আসামী রায়হানুল ইসলামকে(৩৪) মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জজ আদালত। মঙ্গলবার(১৪সেপ্টম্বর) সাতক্ষীরা জেলা দায়রা জজ শেখ মফিজুর রহমান জনাকীর্ন আদালতে এই রায় ঘোষনা করেন।এসময় আদালত চত্ত্বর জুড়ে এসময় ছিল কৌতুহলী মানুষের ভিড়। কাঠগড়ায় হাজির করা হয় মামলার একমাত্র চার্জশীটভূক্ত আসামী রায়হানুল ইসলামকে ।

রায় ঘোষনার পর মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রায়হানুল আদালত প্রাঙ্গনে চিৎকার করে বলতে থাকেন, আমি নির্দোষ, আমি ন্যায়বিচার পাইনি। মামলা সুত্রে জানা যায় , ২০২০ সালের ১৪ অক্টোবর রাতে কলারোয়ার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামে একই পরিবারের চার জনকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয় । এই নির্মম হত্যার শিকার হন মোঃ শাহীনুর রহমান(৪০), স্ত্রী সাবিনা খাতুন(৩০), ছেলে সিয়াম হোসেন মাহী(১০) ও মেয়ে তাসমিন সুলতানা(৮)। ঘাতকরা শাহীনুর ইসলামের চার মাসের শিশু কন্যা মারিয়া সুলতানাকে অক্ষত অবস্থায় ঘটনাস্থল থেকে চলে যায়। মামলার তদন্ত শেষে জেলা সিআইডি পুলিশ জানায়, পারিবারিক বিরোধের জেরে নিহতদের প্রথমে ঠান্ডা পানীয়ের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাওয়ানো হয়। গভীর রাতে ঘুমের মধ্যে তারা অচেতন হয়ে পড়লে ঐ পরিবারের সদস্য রায়হানুল ইসলাম তার বড় ভাই, ভাবী ও তাদের দুই সন্তানের পা বেঁধে রেখে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে।

পুলিশ হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি নিকটস্থ একটি পুকুর থেকে উদ্ধার করে। ঘটনার পরদিন ১৫ অক্টোবর কলারোয়া থানায় নিহত সাবিনার মা ওফাপুর গ্রামের ময়না খাতুন কলারোয়া থানায় এই হত্যা মামলা দায়ের করেন। ঐ দিন পুলিশ নিহত শাহীনুরের ভাই রায়হানুলকে গ্রেফতার করে।

সাতক্ষীরা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত রায়হানুল একাই ৪ জনকে জবাই করে হত্যা করেছেন বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে । এছাড়া আদালতে ১৬৪ ধারায়ও হত্যার ঘটনা স্বীকার করেছে সে বলে জানান তিনি । চাঞ্চল্যকর এই মামলায় খুব অল্প সময়ের মধ্যে অভিযোগপত্র দেওয়া হয় আসামী রায়হানুলের বিরুদ্ধে।ইতিমধ্যে মামলায় ১৮ জনের সাক্ষ্য গ্রহন করা শেষ হয়েছে। আজ দুপুরে দুই পক্ষ যুক্তিতর্ক উপস্থাপন শেষে আজ চাঞ্চল্যকর এই মামলার রায় ঘোষনা করেন।

রাষ্ট্রপক্ষে এই মামলা পরিচালনা করেন সাতক্ষীরা জর্জ আদালতের পি.পি এ্যাড. আব্দুল লতিফ। তিনি রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আদালত যুগান্তকারী রায় দিয়েছে আজ এর মাধ্যমে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে।

এদিকে এ রায়ে অসন্তোষ প্রকাশ করে উচ্চ আদালতে আপিল করার কথা বলেছেন আসামীপক্ষের আইনজীবী এ্যাড. এসএম হায়দার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights Reserved
Developed By Cyber Planet BD