Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
সিএনজি চালকের করুণ গল্প নিয়ে নাটক

সিএনজি চালকের করুণ গল্প নিয়ে নাটক

‘টিপু সুলতানা’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক :             এই শহরের একজন সিএনজি চালকের জীবনের করুণ গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘টিপু সুলতানা’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। গল্পে সিএনজি চালকের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। আর তার বিপরীতে গ্যারেজ মালিকের মেয়ের চরিত্রে আছেন সাবিলা নূর।

‘টিপু সুলতানা’র গল্প প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম জানান, নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি ড্রাইভার ও নায়িকা সুলতানা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। নাম সুলতানা হলেও তিনি নিজেকে অতি সুন্দরী ভেবে নায়িকা কারিনা দাবি করেন!

অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী স্বভাবের। যাত্রীদের সঙ্গে সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাঁটি লেগেই থাকে। অন্যদিকে সিএনজি গ্যারেজে টাকা জমা দেওয়া নিয়েও সুলতানার সঙ্গে টিপুর প্রায়ই ঝগড়া হয়।

নির্মাতা মহিম বলেন, ‘গল্পের এক পর্যায়ে একদিন গভীর রাতে ড্রাইভার টিপু একটি প্রেগন্যান্ট মহিলাকে সিএনজিতে তুলতে অস্বীকার করে। এখান থেকেই গল্পটি বাঁক নেয় ভিন্ন দিকে। উঠে আসে টিপুর জীবনের করুণ গল্প। আমি বরাবরই নাটকের শেষ দিকে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেওয়ার চেষ্টা করি। এখানেও তাই থাকছে।’

নির্মাতা জানান, ‘টিপু সুলতানা’ নাটকটি নির্মিত হয়েছে সিএমভি’র ব্যানারে। আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD