Home Privacy Policy About Contact Disclimer Sitemap
নোটিশ :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ! সারাদেশে সংবাদদাতা নিয়োগ চলছে । যোগায়োগ করুন : ০১৭৪০৭৪৩৬২০
হাইমচরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

হাইমচরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

আঃ কাদির, হাইমচর প্রতিনিধি :        চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর (উঃ) ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড ছোট লক্ষ্মীপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ আত্মহত্যা করেছে। দীর্ঘদিন পারিবারিক কলহ তাকায় ভিকটিম নিশু বেগমের সাথে শাশুড়ির এক মুহূর্তের জন্য ও মিল ছিল না। ঘটনার দিন সকালেও শাশুড়ির সাথে চুল ছেড়া ও ঝগড়া হয় নিশুর। এ ঘটনায় এলাকাবাসীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। কেউ বলছেন হত্যা, আবার কেউ বলছেন আত্মহত্যা। তবে তদন্তের মাধ্যমে সঠিক রহস্য জানার অধির আগ্রহ এলাকাবাসীর।

আজ ২রা মার্চ আনুমানিক বেলা ১১টার দিকে হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর (উঃ) ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড ছোট লক্ষ্মীপুর গ্ৰামের মরহুম আঃ রহিম গাজীর বাড়ীতে প্রবাসী আঃ মান্নান গাজীর স্ত্রী নিশু বেগম(২১) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে হাইমচর থানা পুলিশ পরিদর্শক জনাব, সুব্রত কুমার সরকার তাৎক্ষণিক ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানে ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠান থানা পুলিশ।

নিহত নিশু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার পর ঘটনাস্থল পরিদর্শন করে ধারণা করছেন- শাশুড়ির সাথে ঝগড়া শেষে নিজের আত্মীয়-স্বজন ও স্বামীর সাথে ফোনে কথা হয় তার। কারো কাছেই আশার বাণী না পেয়ে আত্মহত্যার পথ বেছে নেয় নিশু।

স্থানীয়রা জানান, নিশু ও তার শ্বাশুড়ীর মধ্যে প্রায় প্রতিদিনই পারিবারিক কলহ লেগে থাকতো। নিশুর স্বামী আব্দুল মান্নান গাজীর ১ম স্ত্রী ও শাশুড়ির অত্যাচারে তালাক নিয়ে বাবার বাড়িতে যেতে বাধ্য হয়েছে। ২য় স্ত্রীর নিশু ও শাশুড়ির অত্যাচার ও স্বামীর মানসিক টর্চারে এ আত্মহত্যার পথ বেছে নেয়।

হাইমচর থানা পুলিশ পরিদর্শক জনাব, সুব্রত কুমার জানান- আত্মহত্যার কথা শুনে আমরা ঘটনাস্থলে পৌঁছে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights Reserved
Developed By Cyber Planet BD